বর্তমানে ২২ সন্তানের মা এই তরুণী, চান ১০৫টি

২৫ বছরের এক নারী ২২ সন্তানের মা হয়েছেন এবং তিনি আরও ৮০টির বেশি সন্তান চান। রাশিয়ান নারী ক্রিস্টিনা ওজতুর্ক এবং তার কোটিপতি স্বামী গালিপ ২২ সন্তানের পিতা-মাতা। ক্রিস্টিনা ওজতুর্ক প্রথম সন্তানকে স্বাগত জানিয়েছিলেন যখন তার বয়স ছিল ১৭ বছর। ক্রিস্টিনা তার সন্তানদের মধ্যে ২১ জনকে স্যারোগেসির মাধ্যমে স্বাগত জানিয়েছিলেন। গত বছর ক্রিস্টিনা এক সাক্ষাৎকারে বলেছিলেন, তিনি ১০৫টির মতো সন্তান নিতে চান।

তিনি বলেন, আমি সব সময় বাচ্চাদের সঙ্গে থাকি। একজন সাধারণ মা যা করেন আমিও তাই করি। আমি একটি বড় জাহাজ চালাই। আমার সন্তারা প্রতিদিন রাত ৮টা থেকে সকাল ৬টা পর্যন্ত ঘুমায়। সন্তানদের জীবনের প্রতিটি কথা আমি ডায়েরিতে লিখে রাখি।

ক্রিস্টিনার স্বামী গালিপ বলেন, ওর সঙ্গে থাকা খুব সহজ। সব সময় তার মুখে হাসি থাকে। একই সঙ্গে সে লাজুক এবং রহস্যময়। এই দম্পতি প্রথমে প্রতিবছর একটি সন্তানের জন্ম দিতে চেয়েছিলেন। কিন্তু ক্রিস্টিনা দ্রুতই বুঝতে পেরেছিলেন যে তার শরীর এই চাপ নিতে পারবে না। তাই তারা স্যারোগেসির দিকে ঝুঁকেছেন। প্রতিটি শিশুর জন্য খরচ হয়েছে প্রায় ১০ হাজার ডলার।

About admin

Check Also

রোজ খেলা দেখি : প্রধানমন্ত্রী

প্রতিযোগিতার মধ্যদিয়ে বাংলাদেশ একদিন বিশ্বে খেলাধুলায় আরও অবস্থান তৈরি করবো জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *