মাদকসেবীর ছুরিকাঘাতে অপর মাদকসেবী খুন

মাদকসেবীর ছুরিকাঘাতে অপর মাদকসেবী খুন

ঢাকার সাভারে মাদক সেবনের সময় বাকবিতন্ডার জেরে রহিজ উদ্দিন নামের এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করে পালিয়েছে অপর মাদকসেবীরা।শুক্রবার দুপুরে সাভারের চাঁপাইন তালতলা এলাকায় এ ঘটনা ঘটে।নিহত রহিজ উদ্দিন (৩০) সাভারের চাঁপাইনের তালতলা এলাকার আব্দুর রহমানের ছেলে।তিনি মাদক সেবন করতেন বলে জানা গেছে। তবে ছুরিকাঘাত করা অপর মাদকসেসীদের কোন তথ্য পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সাভার মডেল থানার এসআই মাহবুবুর রহমান বলেন, দুপুরে তালতলা এলাকায় রহিজ উদ্দিনসহ কয়েকজন যুবক মাদক সেবন করছিলেন। এসময় কথাকাটাকাটির জের ধরে অন্যরা রহিজ উদ্দিনকে এলোপাথারিভাবে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তখন তাদের সাথে থাকা ইমান আলী নামে এক ব্যক্তি রহিজকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরে তারা মরদেহ চাপাইনের খালেকের বাড়ির সামনে নিয়ে আসেন এবং দাফনের জন্য প্রস্তুতি নেন।তখন খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে প্রেরণ করেন। এঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 ThemesBazar.Com