জিএম কাদের যতদিন থাকবেন, ততদিন দলে ফেরত যাবো না : রাঙ্গা

জিএম কাদের যতদিন থাকবেন, ততদিন দলে ফেরত যাবো না : রাঙ্গা

জাতীয় পা‌র্টি হু‌সেইন মুহম্মদ এরশাদ ও তার স্ত্রী বেগম রওশন এরশা‌দের দল ব‌লে দা‌বি ক‌রে‌ছেন সংস‌দের চিফ হুইপ ও দ‌লটির সা‌বেক মহা‌স‌চিব ম‌শিউর রহমান রাঙ্গা। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বনানীতে নিজ বাসায় সংবাদ সম্মেলনে তি‌নি এ দা‌বি ক‌রেন। তিনি বলেন, প্রয়োজনে এমপি পদও ছেড়ে দেব। তবে জিএম কাদের যতদিন থাকবেন, ততদিন দলে ফেরত যাবো না।

রাঙ্গা ব‌লেন, জাতীয় পা‌র্টি হু‌সেইন মুহম্মদ এরশাদ ও তার স্ত্রী বেগম রওশন এরশা‌দের দল। আপনারা বল‌তে পা‌রেন এরশা‌দের ব্যক্তিগত দল। পিতার মৃত্যুর পর সম্প‌ত্তির ভাগ পায় তার স্ত্রী ও সন্তান। সুতরাং উনি ভাই হি‌সে‌বে দা‌বি কর‌তে পা‌রেন না জাতীয় পা‌র্টি তার দল। অথচ উনি (‌জি এম কা‌দের) দ‌লের চেয়ারম্যান হ‌য়ে একের পর এক অন্যায় ক‌রছেন। কিন্তু এরশা‌দের স্ত্রী বেগম রওশন এরশাদ সেটা কখনও ক‌রেন‌নি। সু‌যোগ ছিল, তারপরও রওশন এরশাদ কখনও চেয়ারম্যা‌নের দা‌য়িত্ব পালন করেন‌নি।

রাঙ্গা ব‌লেন, আমি দ‌লের মহাস‌চিব। কিন্তু আমার স্বাক্ষর ছাড়াই নির্বাচন ক‌মিশ‌নে দ‌লের সংবিধান জমা দি‌য়ে‌ছেন। আইনে আছে, দ‌লের চেয়ারম্যান ও মহা‌সচি‌বের স্বাক্ষর থাক‌তে হ‌বে। উনি (‌জি এম কা‌দের) একক স্বাক্ষ‌রে সেটা জমা দি‌য়ে‌ছেন। পার্টির গঠনতন্ত্রের ২০ ধারায় দলের প্রধানকে যে বিশেষ ক্ষমতা দেওয়া হয়েছে, তা অবৈধ। অবিলম্বে এ ধারা বাতিলের দাবি জানিয়েছেন জাপার এ নেতা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 ThemesBazar.Com