মাঝনদীতে ফেরিতে আগুন, পুড়ে গেলো ৬ ট্রাক

ভোলা-লক্ষ্মীপুর নৌরুটে ‘কলমীলতা’ নামে একটি ফেরিতে অ’গ্নিকা’ণ্ডের ঘটনা ঘটেছে। এতে পুড়ে গেছে ছয়টি পণ্যবাহী ট্রাক। তবে কোন হ’তাহতের ঘটনা ঘটেনি।

বৃহস্পতিবার ভোররাতে একটি ট্রাকের ভেতর থেকে আ’গুনের সূত্রপাত বলে জানান ফায়ার সার্ভিস কর্মকর্তারা! খবর পেয়ে ভোলা থেকে ফেরি ‘কিষাণিতে’

ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে প্রায় ২ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাত ৩টায় লক্ষ্মীপুর থেকে ভোলাগামী ফেরি ‘কলমিলতা’ ছেড়ে আসে।

ভোর সাড়ে ৪টার দিকে হঠাৎ ওই ফেরিতে আগুন লাগে। এতে ছয়টি ট্রাক পুড়ে যায়। এসময় ওই ফেরিতে ১১টি ট্রাক ছিল। ফেরির স্টাফ আলম সিকদার জানান,

ফেরিটি লক্ষ্মীপুর মজুচৌধুরীঘাট থেকে বৃহস্পতিবার দিবাগত রাত ৩টায় ছাড়ে। এটি মতিরহাট এলাকা পৌঁছার কিছুক্ষণ পরে আগুন লাগে। ধারণা করা হচ্ছে, ফেরিতে থাকা ট্রাকের স্টাফদের মশার কয়েল অথবা সিগারেটের আগুন থেকে এমন ঘটনা ঘটেছে।

বিআইডব্লিউটিসি’র ভোলার ম্যানেজার পারভেজ জানান, খবর পেয়ে অপর একটি ফেরিতে করে ফায়ার সার্ভিস কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে এনেছে। বর্তমানে ফেরিটি লক্ষ্মীপুরের মেঘনা নদীর গুনগুনিয়া চর এলাকায় নোঙ্গর করা আছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*