ফ্রান্সে মানসিক ভারসাম্যহীন এক বাংলাদেশী প্রবাসীর সন্ধান পেতে সহযোগিতা কামনা

ফ্রান্সে মানসিক ভারসাম্যহীন এক বাংলাদেশীর স’ন্ধান পেতে সকল প্রবাসী বাংলাদেশির সহযোগিতা কামনা করা হয়েছে । নি’খোঁজ ঐ প্রবাসীর নাম রেজোয়ান আহম্মদ’

বয়স:-২৫ বছর , দেশের বাড়ি সিলেটের হবিগঞ্জ ।গত ২/০৪/২০২১ তারিখে ফ্রান্সের centre Hospitalier de saint- Denis হইতে মানসিক ভারসাম্য হারিয়ে বেড়িয়ে যায়, তার পর থেকে তাকে খুঁ’জে পাওয়া যাচ্ছে না।যদি কোন বাংলাদেশী ছবির এই মানুষটিকে যদি

France এর প্যারিসে কোথাও দেখতে পান তাহলে নিচের এই নাম্বারে দয়া করে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হল । 0605991227, 0605669886, 0758886574,আপনাদের সহযোগিতায় হয়তবা একজন মা ফিরে পেতে পারে তার হারানো সন্তানকে ।

আরও পড়ুন:সাবেক স্ত্রীর অপুর সঙ্গে আবারো এক হচ্ছেন ঢালিউড কিং শাকিব খান। গত বছরের শুরুতে ‘বীর’ এবং শেষে ‘নবাব এলএলবি’ ছবি দিয়ে আলোচনায় ছিলেন দেশের শীর্ষ নায়ক শাকিব খান।

নতুন বছরে নিজের প্রযোজিত বেশ কিছু ছবি নিয়ে ব্যস্ত থাকতে দেখা যাবে এ নায়ককে।সম্প্রতি তার সাবেক স্ত্রী ও চিত্রনায়িকা অপু বিশ্বাস ‘ছায়াবৃক্ষ’ নামের একটি ছবির কাজ শেষ করেছে।

মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবিটি।গুঞ্জন শোনা যাচ্ছে, খুব শিগগিরই আবার এক হচ্ছেন এক সময়ের জনপ্রিয় এই জুটি। তবে তা বাস্তবে নয়, পর্দায়।

কিন্তু শাকিবের সঙ্গে পর্দাতেও অপুর জুটি হওয়ার বিষয়টি অবাক করার মতো। কারণ তারা এখন সাবেক স্বামী-স্ত্রী।ঢালিউড সুত্রে খবর, এ বছর আবার তারা জুটি বাধতে চলেছেন।

শাকিব ও অপুর ডিভোর্সের আগে তারা কয়েকটি ছবিতে একসঙ্গে অভিনয় করছিলেন। সেই ছবিগুলো নিয়ে বিপাকে ছিলেন পরিচালক ও প্রযোজকরা।

তবে সংশ্লিষ্টদের কাছ থেকে জানা গেছে, সেই অসম্পূর্ণ ছবিগুলো এ বছর শেষ হতে পারে। যদিও বিষয়টি নিয়ে শাকিব বা অপুর তরফ থেকে কোনো মন্তব্য এখনো আসেনি।তবে এ বছরই ছবিগুলোর শুটিং শেষ হবে বলে জানা গেছে। সেটা হলে আবারো বড় পর্দায় একসঙ্গে দেখা যাবে শাকিব ও অপুকে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*