একটা নয়, দশটা বিয়ে করতে পারে বৈধ ভাবে: তামিমার মা

১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে বিয়ে করেছেন ক্রিকেটার নাসির হোসেন। গত বুধবার (১৭ ফেব্রুয়ারি ) হলুদ ও শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) হয়েছে বিবাহোত্তর সংবর্ধনা।

এরমধ্যেই অভিযোগ উঠেছে নাসিরের স্ত্রী তামিমা তাম্মির এর আগে বিয়ে হয়েছিল।  সেই স্বামীকে ডিভোর্স না দিয়েই তিনি নাসিরকে বিয়ে করেছেন!

তামিমার সেই সংসারে ৯ বছরের একটি মেয়েও আছে। এ বিষয়ে আইনগত পদক্ষেপ নিচ্ছেন তামিমার সাবেক স্বামী রাকিব হাসান। এদিকে মেয়ে তামিমার তৃতীয় বিয়ে নিয়ে মিডিয়া পাড়ার সমালোচনার জবাবে

নিউজ বাংলা নামের এক অনলাইন মিডিয়ার সঙ্গে কথা বলেছেন ব্যাড বয় খ্যাত নাসিরের স্ত্রী তামিমার মা! এসময় প্রতিবেদকের এক প্রশ্নের জবাবে তামিমার মা বলেন,

আমার মেয়ে একটা নয় দশটা বিয়ে করতে পারে বৈধ ভাবে! সে তো অবৈধ ভাবে কোন কিছু করে নাই! সামাজিক ভাবেই নাসিরকে বিয়ে করেছে, তাহলে এখানে এত সমালোচনার কি আছে?

“রাকিবের সাথে সংসার না করে কেন নাসিরকে বিয়ে করলেন তামিমা?” এমন প্রশ্নের জবাবে তামিমার মা বলেন, দেখেন প্রত্যেক মানুষের একটা স্বাধীনতা আছে! আমার মেয়ের মনে হয়েছে,

সে রাকিবের থেকে নাসিরের সাথে বেশি সুখি হবে তাই নাসিরকে বিয়ে করেছে! রাকিবের সাথে যদি সুখি থাকতো তাহলে কখনো আমার মেয়ে নাসিরকে বিয়ে করতো না!

এসময় “নিউজ বাংলার” প্রতিবেদক আরও প্রশ্ন করলে তার কোন উত্তর দেননি তামিমার মা! এদিকে নাসির ও তামিমার কাণ্ডে রাকিবের পাশে দাঁড়ানোর ঘোষণা দিয়েছে পুরুষ অধিকার নিয়ে কাজ করা ‘এইড ফর মেন ফাউন্ডেশন’ নামের একটি সংগঠন। তারা ইতোমধ্যে রাকিব হাসানের সঙ্গে সাক্ষাৎ করেছেন। এ সংক্রান্তে রাকিবকে আইনগত সহায়তা দেয়ার পাশাপাশি যেকোনো যৌক্তিক সহায়তায় পাশে থাকার আশ্বাস দিয়েছে সংগঠনটি। শুরুর দিকে এ বিষয়ে অভিযোগ নিতে উত্তরা পশ্চিম থানা পুলিশের অনীহা থাকায় বিচার নিয়ে শঙ্কা প্রকাশ করেছে সংগঠনটি।

সূত্র: নিউজ বাংলা

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*