ফের আ.লীগের সভায় নেতাকর্মীদের উপস্থিতি নিয়ে হতাশ নেতারা

বিভিন্ন রাজনৈতিক দল আসন্ন নির্বাচনকে ঘিরে তৃণমূল পর্যায়ে স্থানীয়ভাবে দলকে সুসংগঠিত করার কার্যক্রম চালিয়ে যাচ্ছে। এ লক্ষ্যে দলীয় সমার্থক গোষ্ঠি ও নেতাকর্মীদের নিয়ে সমাবেশ করছে। কিন্তু এবার ভিন্ন চিত্র দেখা গেল আ.লীগের একটি বর্ধিত সভা অনুষ্ঠানে। যার কারণে সেখানকার আম্লীগ থেকে হতাশা প্রকাশ করা হয়েছে।

পিরোজপুরে জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী সালমা রহমানের সমর্থনে মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় ১৪৬ জন প্রতিনিধির মধ্যে ৯১ জন (ভোটার) অনুপস্থিত ছিলেন। রোববার বিকেলে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

শুক্রবার থেকে দলীয় নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় ও বর্ধিত বৈঠক শুরু করেছেন জেলা আওয়ামী লীগের নেতা-কর্মীরা। রোববার বিকেলে মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় ইউনিয়ন পরিষদের ১১টি চেয়ারম্যানের মধ্যে মাত্র ২ জন উপস্থিত ছিলেন। ১৪৬ জন প্রতিনিধির মধ্যে ৫৫ জন উপস্থিত ছিলেন।
বৈঠকে অনুপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ দলীয় নেতাকর্মীরা।

অনুপস্থিতির বিষয়ে জানতে চাইলে মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক বলেন, আমার স্ত্রী জেলা পরিষদের সংরক্ষিত মহিলা আসনের প্রার্থী হওয়ায় আমি তার মনোনয়নপত্র নিতে পিরোজপুরে ছিলাম।

এ বিষয়ে সম্পর্কে জানতে চাওয়া হলে একেএমএ আউয়াল বলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে রয়েছেন, তিনি বলেন, বর্ধিত সভায় অংশ নেয়ার কথা রয়েছে সকল পর্যায়ের নেতাকর্মীদের। কিন্তু যেহেতু তারা অংশ নেননি তাই তাদের বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা গ্রহণ করা যেতে পারে। তবে তারা ঠিক কি কারণে বর্ধিত সভায় অংশগ্রহণ করেনি সে বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।

About admin

Check Also

স্কুলে ডেকে এনে প্রেমিককে জাপটে ধরে রোমান্সে মাতলেন ছাত্রী, এলাকাজুড়ে হইচই

সিনেমায় রোমান্টিক দৃশ্য হরহামেশাই দেখা যায়, যে সময় প্রেমিক প্রেমিকার মনেও রোমান্স জাগে। এটাই স্বাভাবিক। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *