মিউজিক ভিডিও অশ্লীল, দুই মহিলা ইউটিউবারকে মারধর

ভারতের উত্তর ২৪ পরগনার রহড়া এলাকায় মিউজিক ভিডিও অশ্লীলের অভিযোগ তুলে দুই মহিলা ইউটিউবারকে ব্যাপক মারধর করা হয়েছে। আহত দুই ইউটিউবারের নাম সন্নতি মিত্র ও শ্রী ভদ্র।
জানা গিয়েছে, ২০১৭ সালে কেরিয়ার শুরু করেছিলেন সন্নতি ও শ্রী। অভিনয় ও মডেলিংয়ের পাশাপাশি ইউটিউব চ্যানেলও চালান তারা। গত ২ সেপ্টেম্বর ‘রসগোল্লা’ নামের একটি মিউজিক ভিডিও ইউটিউবে আপলোড করেন। যাতে সন্নতি ও শ্রীর পাশাপাশি দুই পুরুষ অভিনেতাও রয়েছেন। ইতিমধ্যেই এক লক্ষের বেশি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন।

ভিডিওর সাফল্য সেলিব্রেট করতে রহড়ার দোপেরিয়া বলে একটি জায়গায় গিয়েছিলেন সন্নতি ও শ্রী। অভিযোগ, সেখানেই দুষ্কৃতীরা তাদের উপর হামলা করে। প্রত্যেকে হেলমেট পরে ছিলো। আর তাদের মুখে মাস্ক ছিলো।
এ বিষয়ে কথা বলতে গিয়ে সন্নতি জানান, একটি সরু রাস্তা দিয়ে তারা যাচ্ছিলেন। আচমকা বাইকে করে দুষ্কৃতীরা এসে প্রথমে শ্রীকে আঘাত করেন। শ্রী তাকে ডাকেন। বান্ধবীর ডাক শুনে পিছন ফিরে সবে তাকিয়েছিলেন। তখনই এক দুষ্কৃতী তার মাথার পিছনে মারে।

অভিযোগ দুই মহিলা ইউটিউবারকে অকথ্য ভাষায় গালিগালাজ করা হয়। বাঙালি হলেও, কোনো তারকা বা তারকা সন্তান না হয়েও কেন তারা এমন ‘অশ্লীল’ ভিডিও তৈরি করেছেন? সেই প্রশ্ন জানতে চাওয়া হয়। এমন গান তৈরি করার জন্য তাদের মেরে ফেলা উচিত বলেও মন্তব্য করা হয়।

নিজেরের দোপেরিয়া যাওয়ার কথা ফেসবুক লাইভে জানিয়েছিলেন সন্নতি ও শ্রী। মনে করা হচ্ছে, সেখান থেকেই দুষ্কৃতীরা তাদের লোকেশন জেনে নেয়। আর আগে থেকে পরিকল্পনা করে এই আক্রমণ করে। তাহলে কি এরপর থেকে আর স্বাধীনভাবে কাজ করতে পারবেন না? প্রশ্ন তোলেন শ্রী।
দুই মহিলা ইউটিউবারের ওপর এমন হামলার নিন্দা করেছেন অনেকে। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য একজনকে ডেকেও পাঠানো হয়েছে।
পূর্বপশ্চিমবিডি/এসএম

About admin

Check Also

নির্বাচনে আসলে আসুক না আসলে ফাকা মাঠেই গোল: শেখ হাসিনা

নির্বাচনে অংশ নেওয়া বা না নেওয়া রাজনতিক দলের ইচ্ছাধীন বিষয় বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *