পাঁচ জুয়াড়ি মিলে পেটানোর পর মৃত ভেবে মুখে গুঁজে দেয়া হয় কীটনাশক

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জুয়া খেলার পাওনা টাকাকে কেন্দ্র করে পাঁচ জুয়াড়ি মিলে এক মাটি ব্যবসায়ীকে পিটিয়ে ও কীটনাশক খাইয়ে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) রাতে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের কামশাইর এলাকায় এই ঘটনা ঘটে। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় পুলিশ।

তবে মৃত্যুর আগে হাসপাতালের বেডে শুয়ে নির্যাতনের বর্ণনা দিয়ে যান নিহত আমানউল্লা মিয়া (৫২)। নিহতের পরিবার জানায়, আমানউল্লা জুয়া খেলতে গিয়ে ওই এলাকার জুয়াড়ি ডিশ বাবু, সবুজ, মনির, জিয়া ও শাহালমের কাছ থেকে টাকা ধার নেন। বৃহস্পতিবার সন্ধ্যায় পাওনা টাকার জন্য তারা আমানউল্লার মাটি বহনকারী ট্রলার নিয়ে গেলে তিনি সেটা আনতে রাত ১১টার দিকে জুয়াড়িদের আস্তানায় যান।

পরিবারের অভিযোগ, এসময় তাকে মারধর করলে জ্ঞান হারিয়ে ফেলেন আমানউল্লা। এতে তিনি মারা গেছেন ভেবে জুয়াড়িরা ঘটনাকে আত্মহত্যার রূপ দিতে তার মুখের ভেতরে কীটনাশক ট্যাবলেট গুঁজে দেন ও প্লাস্টিকের পাইপ দিয়ে তার মুখে পানি ঢেলে দেন।

পরে আমানউল্লাকে তার বাড়ির সামনে ফেলে গেলে পরিবারের লোকজন তাকে মুমূর্ষু অবস্থায় রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। বৃহস্পতিবার মধ্যরাতে হাসপাতালের বেডে শুয়ে আমানউল্লা এই ঘটনার বর্ণনা দেন। এর কিছুক্ষণ পর তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

এদিকে, নিহতের মরদেহ নিয়ে পরিবারের লোকজন শুক্রবার থানায় হাজির হলে পুলিশ ময়নাতদন্তের জন্য মরদেহ নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠান। রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) হুমায়ুন কবির মোল্লা বলেন, এই ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন অভিযুক্ত পাঁচ জুয়াড়ি।

About admin

Check Also

নির্বাচনে আসলে আসুক না আসলে ফাকা মাঠেই গোল: শেখ হাসিনা

নির্বাচনে অংশ নেওয়া বা না নেওয়া রাজনতিক দলের ইচ্ছাধীন বিষয় বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *