ওদের হাতে রেহাই পেল না পুলিশও, অবশেষে প্রহারিত হয়ে থানায় ফিরতে হলো পুলিশের

যেখানে আইনেরলোকের কোনো নিশ্চয়তা নেই সেখানে সাধারণ মানুষ কিভাবে বসবাস করে এমন প্রশ্ন অনেকের।  সম্প্রতি একটি ঘটে যাওয়া ঘটনা  সম্পর্কে জানা যায় যে,  একটি ডাকাতদল প্রায় সময়   পটুয়াখালীর কুয়াকাটায় তাদের অভিযান চালায়।  তবে এবার সকল গ্রামবাসী সতর্ক হয়ে তাদেরকে তাড়ানোর জন্য বিনোদনের পন্থা অবলম্বন করেন।  যার ফলে এ যাত্রায় ডাকাতদের হাত থেকে রক্ষা পেয়ে যায় এলাকাবাসী।  তবে ভাগ্যচক্র তাদের খপ্পরে পড়ে যায় পুলিশ বাহিনী।  তাদেরকে আটক করার জন্য নিজেরাই পড়ে যায় বিপাকে।

এক সংবাদপত্রে জানা যায়,  পটুয়াখালীর কুয়াকাটায় ডাকাতির প্রস্তুতিকালে এলাকাবাসী ও পুলিশের ধাওয়া খেয়ে ডাকাতরা পালিয়ে যায়। এ সময় ডাকাতদের গুলিতে দুই পুলিশসহ ৪ জন আহত হন। আহত পুলিশ সদস্যরা হলেন- এএসআই তারেক, কনস্টেবল সিরাজুল ও স্থানীয় দুলাল সরদার ও মোটরসাইকেল চালক ইউসুফ।
সোমবার দিবাগত রাত দুইটার দিকে লতাচাপলি ইউনিয়নের পৌরঘোজা এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ভোর দেড়টার দিকে ৫ থেকে ৬ জনের একটি ডাকাত দল অস্ত্র নিয়ে শহরে প্রবেশ করে। পরে তারা আজিজ মাস্টারের বাড়িতে ডাকাতির প্রস্তুতি নেয়। সঙ্গে সঙ্গে স্থানীয় এক যুবক বিষয়টি বুঝতে পেরে পুলিশকে ফোন করলে টহল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। এ সময় ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে।

মহিপুর থানার পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছায়। আহত দুই পুলিশ সদস্যকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। দোষীদের চিহ্নিত করার চেষ্টা চলছে।
এই ঘটনার পর থেকে এলাকায় একটি থমথমে পরিবেশ বিরাজ করছে , ওই ডাকাত দলের একজন কেউ এখনো পর্যন্ত গ্রেফতার করতে সক্ষম হয়নি পুলিশ।  এ ঘটনার তদন্ত এখনো চলমান, কে বা কারা এ সকল খারাপ কাজের  সাথে যুক্ত সে বিষয়ে কঠোরভাবে তদন্ত চালিয়ে যাচ্ছেন পুলিশ।

About admin

Check Also

স্কুলে ডেকে এনে প্রেমিককে জাপটে ধরে রোমান্সে মাতলেন ছাত্রী, এলাকাজুড়ে হইচই

সিনেমায় রোমান্টিক দৃশ্য হরহামেশাই দেখা যায়, যে সময় প্রেমিক প্রেমিকার মনেও রোমান্স জাগে। এটাই স্বাভাবিক। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *