জনতার হাতে ধোলাই খেল ৫ ভুয়া ডিবি পুলিশ

এবার ঢাকার মিরপুরের মিজান পোলট্রি ব্যবসাপ্রতিষ্ঠানের চার কর্মচারীর কাছ থেকে পৌনে পাঁচ লাখ টাকা ছিনতাই করে পালানোর সময় ঢাকার ধামরাইয়ে সোমভাগ ইউনিয়ন পরিষদ এলাকায় জনতার হাতে আটক হয়েছেন পাঁচ ভুয়া ডিবি পুলিশ। পরে পিটুনি দিয়ে তাদের পুলিশের কাছে সোপর্দ করেছে জনতা।

এদিকে আটককৃতরা হলেন- পিরোজপুরের নুরুজ্জামানের ছেলে রোবেল হোসেন (২২), পটুয়াখালীর হানিফ মিয়ার ছেলে শওকত হোসেন (২৬), একই জেলার শাহজাহানের ছেলে নুরুল ইসলাম (২৫), সানু মির্জার ছেলে রাসেল (২৭) ও ঝালকাঠি জেলার আবুল কালাম আজাদের ছেলে রিয়াজুল ইসলাম (২৫)। এ ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার বিকেলে।

এ বিষয়ে ভুক্তভোগী ও স্থানীয়রা জানান, ঢাকার মিরপুর গুদারা ঘাট এলাকায় মিজান পোলট্রি ব্যবসাপ্রতিষ্ঠানের চার কর্মচারী রমজান আলী, সোহাগ মিয়া, ইয়াসিন ও সাফায়েত হোসেন। তারা চারজন মিজান পোলট্রির মালিকের কাছ থেকে চার লাখ ৬৪ হাজার টাকা নিয়ে মুরগি কেনার উদ্দেশ্যে একটি পিকআপ ভ্যানে করে টাঙ্গাইল যাচ্ছিলেন।

এদিকে পিকআপ ভ্যানটি ঢাকা-আরিচা মহাসড়কের নবীনগর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের সামনে এলে পিকআপটির গতিরোধ করে একটি সিলভার রঙের হাইয়েচ মাইক্রোবাস। এ সময় মাইক্রোবাসের ভেতর থেকে পাঁচ ব্যক্তি নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে পিকআপটি কেন এত দ্রুত চালানো হচ্ছে অজুহাত দেখিয়ে পিকআপের চারজনকে তাদের ব্যবহৃত মাইক্রোতে তুলে নেন।

এরপর মাইক্রোবাসটি মানিকগঞ্জের দিকে রওনা হয়। মাইক্রোবাসটি ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ে পাল সিএনজি ফিলিং স্টেশনের পূর্ব পাশে এলে চার কর্মচারীকে বেদম মারধর করে রাস্তায় ফেলে দেন। পরে মাইক্রোবাসটি পুনরায় ঢাকার দিকে রওনা হয়। এদিকে কর্মচারীদের মধ্যে একজন একটি দূরপাল্লার গাড়িতে উঠে জয়পুরা বাসস্ট্যান্ডে এসে ভুয়া ডিবি পুলিশের মাইক্রোসটি দেখতেই ডাকাত ডাকাত বলে চিৎকার শুরু করেন।

এ সময় স্থানীয় জনতা মাইক্রোবাসটির পেছনে ধাওয়া করে ধামরাইয়ের সোমভাগ ইউনিয়ন পরিষদের কাছে গিয়ে আটক করে। এ সময় পাঁচজন ভুয়া ডিবি পুলিশ দৌড়ে পালানোর চেষ্টা করলে স্থানীয়রা তাদের আটক করে পিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে ধামরাই থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নির্মল কুমার দাস বলেন, জনতার হাতে পাঁচ ভুয়া ডিবি পুলিশকে আটক করার খবর পেয়ে তাদের উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ বিষয়ে মামলা করা হবে।

About admin

Check Also

নির্বাচনে আসলে আসুক না আসলে ফাকা মাঠেই গোল: শেখ হাসিনা

নির্বাচনে অংশ নেওয়া বা না নেওয়া রাজনতিক দলের ইচ্ছাধীন বিষয় বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *