যদি কাউকে নোবেল প্রাইজ দিতে হয় তাহলে ফখরুল ইসলাম আলমগীরকে দিতে হবে : তোফায়েল

আগামী নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগ ও বিএনপি মুখোমুখি অবস্থান নিতে শুরু করেছে। যার ফলে রাজনৈতিক অঙ্গনে একটি খারাপ পরিস্থিতি তৈরী হওয়ার আভাস মিলছে যেটি দেশের জন্য শুভকর নয়। বিএনপি নিরপেক্ষ সরকারে দাবিতে দীর্ঘ আন্দোলন সংগ্রাম করছে কিন্তু আওয়ামীলীগ সংবিধানের বাহিরে যেতে রাজি নয়। বাংলাদেশে আর কখনো নির্দলীয় সরকার হবে না বলে যা বললেনআওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ।

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও ভোলা-১ আসনের এমপি তোফায়েল আহমেদ বলেছেন, ‘বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীর চাইছেন নির্বাচন কমিশনের পরিবর্তন, নির্দলীয় সরকার। আমি দৃঢ়তার সঙ্গে বলতে পারি বাংলাদেশে আর কখনো নির্দলীয় সরকার হবে না। কারো কারণে নির্বাচন কমিশন বাতিল হবে না। কারণ নিয়মের মধ্যে নির্বাচন কমিশন গঠিত হয়েছে।’
সোমবার (১২ সেপ্টেম্বর) দুপুরে ভোলা সদর উপজেলা পরিষদ মিলনায়তনে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপির মহাসচিবের সমালোচনা করে তোফায়েল বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে বিএনপির ধন্যবাদ দেয়া উচিত। তিনি বিবৃতি দিয়ে বিএনপিকে টিকিয়ে রেখেছেন। বক্তব্যের জন্য যদি কাউকে নোবেল পুরস্কার দিতে হয়, তা ফখরুল ইসলাম আলমগীরকে দিতে হবে।
আগামী নির্বাচনের প্রস্তুতি নিতে দলের নেতা-কর্মীদের নির্দেশ দিয়ে তিনি বলেন, প্রতিটি ঘরে ঘরে আওয়ামী লীগকে গড়ে তুলতে হবে। বিএনপি ২০০১ সালে ক্ষমতায় এসে আওয়ামী লীগ নেতাকর্মীদের অনেক অত্যাচার করেছে। তবে আওয়ামী লীগের ১৪ বছরের শাসনামলে বিএনপির নেতা-কর্মীরা শান্তিতে আছেন।

জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর মৃ/ত্যুতে গভীর শোক প্রকাশ করে আওয়ামী লীগের এই প্রবীণ নেতা বলেন, ‘সাজেদা চৌধুরী আওয়ামী লীগের একজন মহান নেতা ছিলেন। আওয়ামী লীগের জন্য তার অনেক অবদান রয়েছে। আমরা তাকে চিরকাল শ্রদ্ধার সাথে স্মরণ করব।
জেলা পরিষদের প্রশাসক আব্দুল মমিন টুলুর সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোল্ডা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকীব, উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ইউনুচ, বীরমুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. অন্যান্য. সভায় সদর উপজেলার ১৩টি ইউনিয়নের দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, বিএনপির নির্বাচন নিয়ে যে দাবি করছে সেটি আর কখনো সম্বব নয় বলে মন্তব্য করেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও ভোলা-১ আসনের এমপি তোফায়েল আহমেদ। তিনি বলেন, দেশের মানুষ আর তাদের চায় না তাই এখন নির্বাচনে আসতে বিএনপি ভয় পায়।

About admin

Check Also

স্কুলে ডেকে এনে প্রেমিককে জাপটে ধরে রোমান্সে মাতলেন ছাত্রী, এলাকাজুড়ে হইচই

সিনেমায় রোমান্টিক দৃশ্য হরহামেশাই দেখা যায়, যে সময় প্রেমিক প্রেমিকার মনেও রোমান্স জাগে। এটাই স্বাভাবিক। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *