পররাষ্ট্রমন্ত্রীকে বেকুব আখ্যা দিয়ে হারুন: এই সত্য কথা বলতে গেলেই স্পিকার বলেন সময় শেষ

সম্প্রতি গত কয়েকদিন আগেই বেফাঁস বক্তব্য দিয়ে সংবাদ মাধ্যমের শিরোনামে আসেন ক্ষমতাসীন দলের পরপরাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন। যদিও পরবর্তীতে সেই বক্তব্য অস্বীকার করেন তিনি নিজেই। তবে এরপরও সমালোচনা এড়াতে পারছেন না তিনি। আর এবার তাকে নিয়ে কড়া বক্তব্য দিলেন বিএনপির সংসদ সদস্য হারুন অর রশিদ।

তিনি বলেছেন, ক্ষমতার মসনদে থেকে আওয়ামী লীগের মন্ত্রী মন্তব্য করেছেন বাংলাদেশের জনগণ নাকি বেহেশতে আছে। এমন বেকুব মন্ত্রীকে এখনও মন্ত্রিপরিষদে রাখা হয়েছে। এই সত্য কথাগুলো সংসদে বলতে গেলেই স্পিকার বলেন আপনার সময় শেষসংসদে সত্য কথা বলতে গেলেই স্পিকার বলেন সময় শেষ: হারুন
শনিবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় গাইবান্ধরের সাদুল্লাপুর ভূমুখী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা বিএনপি আয়োজিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, এই সরকার দেশের টাকা বিদেশে পাচার করছে। তারা দিনের ভোট রাতে দেয়। মানুষের জীবনেই কোনো নিরাপত্তা নেই। নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম রাতারাতি বেড়ে যাওয়ায় দেশের সাধারণ মানুষ চিন্তিত থাকে, আগামীকাল কোন জিনিসের দাম বাড়বে।
দুপুরে মিছিল নিয়ে বিএনপি প্রথমে সমাবেশস্থলে এলে আওয়ামী লীগের নেতাকর্মীরা তা অবরোধ করে। তবে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।
সংক্রমণের রেশ কাটতে না কাটতেই নিত্যপ্রযোনিই দ্রব্যের দাম লাফিয়ে লাফিয়ে বাড়তে থাকায় রীতিমতো নানা সমস্যার মুখে পড়তে হচ্ছে দেশের সাধারণ মানুষকে। এই অবস্থা চলমান থাকলে আগামীতে আরো কোনো সমস্যার মুখে পড়তে হতে পারে বলেও মনে করছেন অনেকেই।

About admin

Check Also

স্কুলে ডেকে এনে প্রেমিককে জাপটে ধরে রোমান্সে মাতলেন ছাত্রী, এলাকাজুড়ে হইচই

সিনেমায় রোমান্টিক দৃশ্য হরহামেশাই দেখা যায়, যে সময় প্রেমিক প্রেমিকার মনেও রোমান্স জাগে। এটাই স্বাভাবিক। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *