মনে হয় দেশটাই ধীরে ধীরে গুম হয়ে যাচ্ছে : আসিফ নজরুল

ক্ষমতাসীন সরকার ক্ষমতায় থাকতে বিরোধী মতকে দমন পীড়ন চালাচ্ছে। যার প্রমাণ তারা ক্ষমতায় আসার পর থেকে রাষ্ট্রীয় বাহিনী দিয়ে বিরোধী দলের নেতাকর্মীদের একেপর এক গু/ম, হ/ত্যা মামলা দিয়ে দমন করছে। অথচ তাদের মন্ত্রী-এমপিরা এ বিষয়ে ভিন্ন বক্তব্য দিয়ে যাচ্ছে। নির্বাচনকে সামনে রেখে তারা আবারও সক্রিয় হচ্ছে এসব কর্মকান্ডে। রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে বিরোধী দলের আন্দোলন রুখতে সরকার ভিন্ন কৌশল নিচ্ছে। এ বিষয় নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন বিশিষ্ট রাজনৈতিক বিশ্লেষক ড. আসিফ নজরুল পাঠকদের জন্য সেটি নিচে তুলে ধরা হলো।

মাঝে মাঝে হতাশ লাগে।মনে হয় দেশটাই ধীরে ধীরে গুম হয়ে যাচ্ছে, কিছু করতে পারছি না। এতো হতাশ লাগে যে কিছু লিখতেও পারিনা।তারপর মনে হয় আল্লাহ্-র ই তো দুনিয়া। যখন যা করার তিনিই করবেন। আমার দায়িত্ব সত্য কথা বলা, ভালো কাজ করা, মানুষকে ভালবাসা। সেটা ঠিকমতো করলেই হবে।

মনে যেন ক্ষোভ না থাকে যে, যা করার ছিল করিনি, বলার ছিল বলিনি।আপনারা আমার জন্য দোয়া করবেন, দেশের জন্য আরো বেশী দোয়া করবেন। ভালো থাকবেন।
প্রসঙ্গত, দেশের পরিস্থিতি সামগ্রীক ভাবে খারাপের দিকে যাচ্ছে বলে মন্তব্য করেন বিশিষ্ট রাজনৈতিক বিশ্লেষক ড. আসিফ নজরুল। তিনি বলেন, ক্ষমতায় থাকতে সরকার যে পথ বেঁছে নিয়েছে তা সত্যই ভয়ানক। ভবিষ্যতে যা দেশের জনগণের জন্য ভালো কিছু বয়ে আনবে না।

About admin

Check Also

স্কুলে ডেকে এনে প্রেমিককে জাপটে ধরে রোমান্সে মাতলেন ছাত্রী, এলাকাজুড়ে হইচই

সিনেমায় রোমান্টিক দৃশ্য হরহামেশাই দেখা যায়, যে সময় প্রেমিক প্রেমিকার মনেও রোমান্স জাগে। এটাই স্বাভাবিক। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *