‘ভারতে গেলে সব ধেলে দিয়ে আসেন প্রধানমন্ত্রী কিন্তু কিছুই নিয়ে আসতে পারেন না’

মির্জা ফখরুল ইসলাম আলমগীর হলেন বাংলাদেশের এক সময়ের সাবেক ক্ষমতাসীন দল বিএনপির একজন প্রখ্যাত রাজনীতিবীদ এবং সেই সাথে তিনি বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব। এই সম্মানীয় পদে তিনি দীর্ঘদিন ধরে বহাল রয়েছেন এবং সততা ও নিষ্ঠার সহিত তার দায়িত্ব পালন করে যাচ্ছেন। সম্প্রতি মির্জা ফখরুল তার এক বক্তব্যে বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারতে গেলে কিছু নিয়ে আসতে পারেন না শুধু দিয়ে আসেন।

প্রধানমন্ত্রী ভারত সফর গেলে সবসময় দিয়ে আসেন; কিছু নিয়ে আসতে পারেন না বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
সোমবার (৫ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর ডিআরইউতে সাবেক অর্থমন্ত্রী এম সাইফুর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

মির্জা ফখরুল বলেন, দেশের উন্নয়ন নয়; চুরি করাই এই সরকারের মূল লক্ষ্য। সরকার প্রতিটি সেক্টর থেকে লুটপাট করছে বলেও মন্তব্য করেন তিনি। দলটির মহাসচিব আরও বলেন, প্রধানমন্ত্রী দেশে ফিরলে আনুষ্ঠানিক প্রতিক্রিয়া জানাবে বিএনপি।
প্রসঙ্গত, ভারত বাংলাদেশের প্রতিবেশী বন্ধু রাষ্ট্র। বাংলাদেশের সাথে ভারতের রয়েছে একটি নিবিড় সম্পর্ক। আর এই সম্পর্কের ভিত্ত অনেক দৃঢ়। দুই দেশের সম্পর্ক সর্বদা অটুট থাকবে এমনটাই আশা করছে দুই দেশের মানুষ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর সব দশের সাথে বাংলাদেশের সম্পর্ক আরো ভালো পর্যায়ে গিয়েছে।

About admin

Check Also

স্কুলে ডেকে এনে প্রেমিককে জাপটে ধরে রোমান্সে মাতলেন ছাত্রী, এলাকাজুড়ে হইচই

সিনেমায় রোমান্টিক দৃশ্য হরহামেশাই দেখা যায়, যে সময় প্রেমিক প্রেমিকার মনেও রোমান্স জাগে। এটাই স্বাভাবিক। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *