কুড়িগ্রামে দাওয়াত দিয়ে এনে স্বামীর লিঙ্গ কর্তন: স্ত্রী ও শাশুড়ি আটক

কুড়িগ্রামের নাগেশ্বরীর কচাকাটায় আলমগীর হোসেন (২৫) নামের এক স্বামীর ঘুমন্ত অবস্থায় লিঙ্গ কর্তনের অভিযোগে স্ত্রী ও শাশুড়িকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে শনিবার (৩ সেপ্টেম্বর) বিকালে উপজেলার কচাকাটা থানার কেদার ইউনিয়নের হাপাটারী গ্রামে।

স্থানীয় ও মামলা সুত্রে জানা যায়, উপজেলার কচাকাটা ইউনিয়নের ঝিনঝিরা বালার চর গ্রামের মৃত জোসেন আলীর ছেলে আলমগীর হোসেন (২৫) এর সাথে কেদার ইউনিয়নের হাপাটারী গ্রামের রফিকুল ইসলামের মেয়ে সাহিনা বেগমের (১৮) এক বছর আগে বিয়ে হয়। বিয়ের পর হতে তাদের মাঝে পারিবারিক কলহ চলে আসছিলো। গত শুক্রবার উভয় পরিবারের মধ্যস্থতায় কলহের নিরসন হয়। পরে ওই দিন সন্ধ্যায় স্ত্রীসহ শশুর বাড়িতে বেড়াতে যায় আলমগীর।

ঘটনার দিন শ্বশুর বাড়িতে দুপুরে খাওয়া দাওয়া শেষে আলমগীর ঘুমিয়ে পড়ে। বিকাল সাড়ে চারটার দিকে অভিযুক্ত স্ত্রী ধারালো ব্লেড দিয়ে ঘুমিয়ে থাকা আলমগীরের লিঙ্গ কর্তণ করে। এসময় আলমগীরের চিৎকারে গ্রামবাসী এগিয়ে এসে তাকে মারাত্মক আহত অবস্থায় উদ্ধার করে ভূরুঙ্গামারী মাদার ক্লিনিকে ভর্তি করান। ওই দিন রাতে আলমগীরের বড় ভাই জাহাঙ্গীর আলম বাদি হয়ে দুই জনকে আসামী করে কচাকাটা থানায় একটি মামলা দায়ের করেন। পরে রাতেই অভিযান চালিয়ে পুলিশ অভিযুক্ত স্ত্রী সাহিনা বেগম ও শাশুড়ি সেফালী বেগমকে আটক করে থানায় নিয়ে যায়।

কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মর্তুজা ঘটনার সত্যাতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের রোববার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

About admin

Check Also

বিএনপি অনেক ষড়যন্ত্র করছে, এ ষড়যন্ত্র সফল হলে বাংলাদেশ বিরাণ ভূমিতে পরিণত হবে: আনিসুল হক

বিএনপির সাহেবরা কথায় কথায় বিদেশী দুতাবাসে চলে যায়, আর পাকিস্তানের হুংকার দেয়। তারা অনেক ষড়যন্ত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *