চলচ্চিত্র প্রযোজনা আর নয়, তবে অভিনয় করবো: অনন্ত জলিল

চলচ্চিত্র প্রযোজনা থেকে সরে আসার ঘোষণা দিয়েছেন আলোচিত নায়ক অনন্ত জলিল। তবে প্রযোজনায় না থাকলেও অভিনয় চালিয়ে যাবেন বলে জানিয়েছেন তিনি।
এ বিষয়ে অনন্ত জলিল বলেন, ‘চলচ্চিত্রের পাশে আমি যেভাবে ছিলাম, সেভাবে আর পাবেন না আমাকে। আমি সিদ্ধান্ত নিয়েছি, আমি এখন থেকে বাইরের সিনেমা করব। ইন্ডাস্ট্রির সিনেমা করব। কোনো সিনেমা আর প্রযোজনা করব না, শুধু অভিনয় করব। যেটা আমি কখনোই করতে চাইনি। কিন্তু বাধ্য হয়ে এটা আমাকে করতে হচ্ছে।’

জানা গেছে, গত কোরবানির ঈদে মুক্তি পাওয়া ‘দিন: দ্য ডে’র বাজেট নিয়ে বিতর্কের জেরে ক্ষুব্ধ হয়েছেন অনন্ত জলিল। করেছেন অভিমানও। নির্মাণের শুরু থেকে অনন্ত জলিল বলে আসছেন, তার এই সিনেমার বাজেট ১০০ কোটি টাকা। সিনেমাটি মুক্তির পরও তিনি সেই দাবিতে অনঢ় ছিলেন।

তবে ‘দিন: দ্য ডে’র ইরানি অংশের প্রযোজক এবং পরিচালক মুর্তজা অতাশ জমজম সম্প্রতি একটি ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে প্রকাশ করেন, এই সিনেমার বাজেট ১০০ কোটি নয়, চার কোটি টাকার কিছু বেশি। এ নিয়ে গত কয়েক দিন ধরে তুমুল বিতর্ক। ট্রল করা হচ্ছে অনন্ত জলিলকে। সে কারণেই ক্ষুব্ধ হয়েছেন তিনি।

২০১০ সালে ‘খোঁজ-দ্য সার্চ’ সিনেমা দিয়ে ঢালিউডে অভিষেক ঘটে অনন্ত জলিলের। এ নিয়ে ৭টি সিনেমা মুক্তি পেয়েছে তার। অনন্ত অভিনীত ৮ম সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। নাম ‘নেত্রী-দ্য লিডার’।

About admin

Check Also

নির্বাচনে আসলে আসুক না আসলে ফাকা মাঠেই গোল: শেখ হাসিনা

নির্বাচনে অংশ নেওয়া বা না নেওয়া রাজনতিক দলের ইচ্ছাধীন বিষয় বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *