তো শামীম ওসমান, খেলবা মাজায় সেই জোর আছে : পিনাকী

নির্বাচনকে সামনে রেখে বিএনপি সরকার হঠাতে রাজ পথে আন্দোলন কর্মসূচী চালিয়ে যাচ্ছে। তাদের দাবি দলীয় সরকারের অধীনে কোনো নির্বাচনে তারা অংশগ্রহন করবে না। কিন্তু ক্ষমতাসীন বিগত দুটি নির্বাচনের মতোই আবারও বিনা ভোটে ক্ষমতায় থাকা জন্য চেষ্টা করছে। নির্বাচনকালীন সরকার ব্যবস্থা নিয়ে বড় দুটি দল ভিন্ন অবস্থান নিয়েছে। রাজ পথে এর সমাধানের কথা বলছে বিএনপি ও আওয়ামীলীগ। সে জন্য দুটি দল রাজ পথে দখলের মাধ্যমে তাদের শক্তির জানান দিতে চায়। নায়ায়নগঞ্জের আলোচিত সংসদ সদস্য শামীম ওসমান বিএনপির উদ্দেশ্যে চেলেঞ্জ ছুড়ে নায়ায়নগঞ্জে খেলার আহ্বান করেছেন। এ বিষয়ে নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন পিনাকী ভট্টাচার্য পাঠকদের উদ্দেশ্যে সেটা হুবাহু তুলে ধরা হল।

শামীম ওসমান বলছে, সারা দেশে ঝামেলা করে লাভ নাই আসেন তারিখ দেন নায়ায়নগঞ্জে খেলি।আমি বলি কি শামিম ওসমান নারায়নগঞ্জেও ঝামেলা করে লাভ নাই আসেন প্যারিসে খেলি। আসা যাওয়ার টিকিটের টাকা আমার। খেলা হবে দুইজনে, আপনি আর আমি। আপনি সাহস বাড়াইতে চাইলে মুটা বেঞ্জির আর ভুড়ি আজিজকে সাথে আনতে পারেন।
প্যান্ডেল টাঙায়ে খেলবো আপনার সাথে। লাইভ হবে সেই খেলা। কাউয়া কাদের ধারাভাষ্য দিবে। হাসিনা হবে প্রধান অতিথি।একটাই আবদার, আমার ইউটিউব চ্যানেলে লাইভ হবে সেই খেলা। আমার বাকী জীবনটা এই খেলার ভিউ বেচেই চলে যাবে।তো শামীম ওসমান, খেলবা? মাজায় সেই জোর আছে?

প্রসঙ্গত, সরকারকে আন্দোলনের মাধ্যমে ক্ষমতা থেকে হটিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে বাধ্য করা হবে বলে বিএনপির পক্ষ থেকে জানানো হয়েছে। এ বিষয় নিয়ে বিএনপিকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছে সংসদ সদস্য শামীম ওসমান। আর শামীম ওসমানকে চ্যালেঞ্জ ছুড়ে পিনাকী ভট্টাচার্য তার সাথে খেলার আহ্বান করেছেন।

About admin

Check Also

স্কুলে ডেকে এনে প্রেমিককে জাপটে ধরে রোমান্সে মাতলেন ছাত্রী, এলাকাজুড়ে হইচই

সিনেমায় রোমান্টিক দৃশ্য হরহামেশাই দেখা যায়, যে সময় প্রেমিক প্রেমিকার মনেও রোমান্স জাগে। এটাই স্বাভাবিক। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *