শাকিবের সঙ্গে বিয়ে না হলেই ভালো হতো: অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক: ঢালিউড কুইন অপু বিশ্বাস। অভিনয় ক্যারিয়ারে অনেক ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। আর অধিকাংশ সিনেমায় ঢালিউড কিং শাকিবের খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন। এ জুটির পর্দার রোমান্স বাস্তবেও রূপ নিয়েছিল। ভালোবেসে ঘর বেঁধেছিলেন তারা। এ সংসারে জয় নামে একটি পুত্রসন্তানও রয়েছে। যদিও ভেঙে গেছে সেই সংসার।বর্তমানে শাকিব-অপু নিজেদের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

ব্যক্তিগত জীবন নিয়ে তাদের খুব একটা কথা বলতে দেখা যায় না। এবার ভারতীয় একটি সংবাদমাধ্যমের সঙ্গে বিবাহিত জীবনের নানা বিষয়ে কথা বলেছেন অপু বিশ্বাস।কলকাতায় মুক্তি পেতে যাচ্ছে অপু অভিনীত সিনেমা আজকের শর্টকাট। তার প্রচারের কাজে এখন তিনি কলকাতায় রয়েছেন।‘অপু বিশ্বাসের জীবনের এই যাত্রাপথে কোন ঘটনা না ঘটলে আপনি খুশি হতেন?’, আনন্দবাজারের এমন প্রশ্নের উত্তরে অপু বলেন, ‘অবশ্যই বলব, শাকিব খানের সঙ্গে বিয়েটা। এত দ্রুত বিয়ে, দ্রুত বাচ্চা সবটাই তাড়াতাড়ি করে ফেলেছি। এটা যদি সময় নিয়ে করতাম, বুঝে করতাম তা হলে ভালো হত।’

বিয়ে-সন্তান নিয়ে অপু বিশ্বাস আক্ষেপ করেন কিনা জানতে চাইলে তিনি বলেন, ‘আপনি প্রশ্ন করলেন, তাই উত্তর দিলাম। তবে এটা সত্যি বিয়ে না হলে তো মা হওয়াও হত না।’বিয়ে নিয়ে অপুর কণ্ঠে অখুশির সুর থাকলেও সন্তান নিয়ে খুশি তিনি। অপু বলেন, ‘মা হয়েছি। ভুল করে হলেও…।’অপু কলকাতায় থাকলেও ছেলে আব্রাম খান জয়কে দেশে রেখে গেছেন। অপু জানান, জয়কে তিনি সেভাবেই বড় করছেন যেন, সে বুঝতে পারে মায়ের জীবনে কাজটা খুবই গুরুত্বপূর্ণ।

শাকিব খানের সঙ্গে আবার সিনেমায় অভিনয় করবেন কিনা, জানতে চাইলে অপু বলেন, ‘দর্শক যে দিন চাইবে, সেদিন আমাদের একসঙ্গে দেখা যাবে।’আজকের শর্টকাট সিনেমাটি কলকাতায় অপু অভিনীত প্রথম সিনেমা। বেকারত্বকে কেন্দ্র করেই গড়ে উঠেছে সিনেমার গল্প। গল্পটি জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর, পরিচালনায় সুবীর মণ্ডল। সিনেমার কেন্দ্রিয় চরিত্রে আছেন পরমব্রত চট্টোপাধ্যায়, অপু বিশ্বাস, গৌরব চক্রবর্তী।

About admin

Check Also

সরকারের দেওয়া আশ্রায়ণের ঘর নিয়ে বিপাকে ভিক্ষুকপুত্র

টাঙ্গাইলের ভূঞাপুর পৌরসভায় সরকারের আশ্রায়ণ প্রকল্পের (খ শ্রেণি) ঘর পেয়েও সেখানে বসবাস করতে পারছেন না …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *