‘সারপ্রাইজ’ দিতে গিয়ে খেতে হলো গণধোলাই!

সিলেট নগরীর অভিজাত এলাকা শাহজালাল উপশহরে বোরকা পরে স্বজনদের বাসায় ‘সারপ্রাইজ’ দিতে গিয়ে নাছির আহমদ নামের এক যুবক গণধোলাইয়ের শিকার হয়েছেন। রোববার সন্ধ্যার পর নগরীর উপশহরের জে ব্লকের ১৬নং বাসায় এ ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করে বলে জানান হজরত শাহপরান (রহ.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান।

তিনি জানান, জকিগঞ্জ উপজেলার আব্দুল হান্নানের ছেলে নাছির যে বাসায় গিয়েছিলেন- সেখানে ননদ-ভাবি দুই নারী থাকেন। রোববার সন্ধ্যার পর বোরকা পরে নাছির ওই বাসায় গিয়ে কলিংবেল বাজান। দরজা খুলতেই নাছির চাকু বের করে নারীদের ভয় দেখান। ওই দুই নারী চিৎকার শুরু করলে স্থানীয় লোকজন দ্রুত ঘটনাস্থলে যান এবং নাছিরকে আটক করে গণধোলাই দেন।

ওসি আরও জানান, নাছির ওই বাসার এক নারীর ভগিনীপতি। বোরকা পরায় তারা নাছিরকে চিনতে পারেননি।

ওই বাসার নারীরা পুলিশকে জানান, নাছির দুই দিন আগে আত্মীয়স্বজনদের জানিয়েছিলেন তিনি ‘সারপ্রাইজ’ দেবেন। এজন্য নাছির বোরকা পরে আনারস ও ফল কাটার চাকু নিয়ে ভয় দেখানোর চেষ্টা করেন। সারপ্রাইজের গণধোলাই শেষে স্বজনরা পুলিশকে লিখিত দিয়ে নাছিরকে নিয়ে আসেন বলে জানান হজরত শাহপরান (রহ.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান।

About admin

Check Also

মহিলা আ.লীগের সভাপতি চুমকি, সম্পাদক শীলা

আওয়ামী লীগের সহযোগী সংগঠন মহিলা আওয়ামী লীগের নতুন নেতৃত্ব ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি পদে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *