ক্ষমা চেয়েছেন সেই ছাত্রলীগ নেত্রী

নিজেকে কলেজের প্রিন্সিপালের চেয়েও ক্ষমতাধর দাবি করে সাধারণ শিক্ষার্থীদের রুমে গিয়ে গালমন্দ করার অডিও ভাইরাল হওয়ার পর এবার ক্ষমা চেয়েছেন ইডেন কলেজ ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভা। শনিবার নিজের ফেসবুকে এক পোস্টের মাধ্যমে অসংযত আচরণের জন্য বাংলাদেশ ছাত্রলীগের নিকট ক্ষমা চান রিভা।

ফেসবুক পোস্টে তিনি লিখেছেন, ইডেন কলেজ ছাত্রলীগের প্রতিটি কর্মীর সঙ্গে আমার আত্মার সম্পর্ক। এরা আমার পরিবারের সদস্য ছাড়া অন্য কিছু নয়। একান্ত ব্যক্তিগত পরিবেশে হলেও দায়িত্বশীল জায়গা থেকে অসংযত ভাষার প্রয়োগ আমার অপরাধ হয়েছে বলে আমি স্বীকার করছি। বাংলাদেশ ছাত্রলীগ আমাকে এমন শিক্ষা দেয় না তাই সংগঠনের প্রতি আমি ক্ষমাপ্রার্থী।

এর আগে শুক্রবার অডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। ইনকিলাবের হাতেও আসে ওই অডিও রেকর্ড। অডিওতে রিভাকে বলতে শোনা যায়, তোরা লিগ্যাল তাতে আমার… গেছে। কোন হেডাম দেখাইতে আসিস তোরা। আমার পলিটিক্যাল রুমে তোরা লিগ্যাল থাকবি কি না, সেটা তোদের বিষয়। কে কে টাকা জমা দিছিস? আমারে দিছিস? আর কে লিগ্যাল?এসময় পাশ থেকে একজনকে বলতে শোনা যায়, ও তো অসুস্থ বাসায় গেছে। জবাবে ইডেন কলেজ ছাত্রলীগ সভাপতি বলেন, ২০২ (রুম নম্বর)-এ আর লিগ্যাল কে? তোরা লিগ্যাল তাতে আমার কি… গেছে? বল? আমি কি…… তোদের। চ্যাটাং চ্যাটাং করতেছোস। এক পায়ে পাড়া দিমু, আরেক পা টাইনা ধইরা ছিঁড়া ফেলমু।

চারমাস হয়ে গেছে ফাইজলামি শুরু করছিস।এসময় সুমনা মীর নামে এক মেয়েকেও গালমন্দ করতে শোনা যায় ইডেন কলেজ ছাত্রলীগ সভাপতিকে। তিনি বলেন, বুঝিস না, পলিটিক্যাল রুমে থাকিস। তোদের লিগ্যাল করাইছে, তাতে আমার …. কি? আমি যদি একটা সিট না দেই, ২০২ থেকে তোদের কোন বাপ সিট দেবে? ম্যাডামরা দেবে? ক্ষমতা আছে ম্যাডামদের?ম্যাডামদের ক্ষমতা আছে, আমাদের রুম থেকে একটা মেয়েকে বের করার? ইডেন কলেজের প্রিন্সিপালেরও ক্ষমতা নেই, এ রুম থেকে একটা মেয়েকে বের করার। একদম গলায় পাড়া দিয়ে ধরতে ইচ্ছা করতেছে। আগামী এক ঘণ্টার মধ্যে যেই রুমে বলবো, সেই রুমে যাবি। আমার সঙ্গে হ্যাডাম দেখাইতে আসে!ইডেন কলেজ প্রশাসনকে চ্যালেঞ্জ করে ছাত্রলীগ নেত্রী রিভাকে আরও বলতে শোনা যায়, একটা সিঙ্গেল মেয়ে যদি ওই রুমে এসে কন্ট্রোল করতে চায়, সে হোক নেত্রী, ইডেন কলেজের প্রিন্সিপাল ম্যামও কোনো মেয়ে দিতে পারবে না। এটুকু সেন্স থাকা উচিত ছিল। রুমটা যেহেতু ইডেন কলেজের প্রেসিডেন্ট নিয়ে নিছে, ইডেন কলেজের প্রেসিডেন্টের ওপরে আর কেউ নাই।

তবে অডিওর বিষয়ে জানতে চাইলে বিষয়টি অস্বীকার করেন তামান্না জেসমিন রিভা। তিনি ইনকিলাবকে বলেন, আমি সারাদিন প্রোগ্রামে ছিলাম। আমি নিজেও অবাক হলাম এগুলা কি হচ্ছে! ওখানে আমি কথা বলিনি। জুনিয়ররা কথা বলছিল।

About admin

Check Also

বিএনপি অনেক ষড়যন্ত্র করছে, এ ষড়যন্ত্র সফল হলে বাংলাদেশ বিরাণ ভূমিতে পরিণত হবে: আনিসুল হক

বিএনপির সাহেবরা কথায় কথায় বিদেশী দুতাবাসে চলে যায়, আর পাকিস্তানের হুংকার দেয়। তারা অনেক ষড়যন্ত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *